ঢাকামঙ্গলবার , ৬ ফেব্রুয়ারি ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর শহরের বিভিন্ন এলাকায় হুইপ ইকবালুর রহিম এমপি প্রদত্ত শীতবস্ত্র বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
ফেব্রুয়ারি ৬, ২০১৮ ৬:২৯ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্ত২৪.কম : দিনাজপুর শহরের বিভিন্ন এলাকার মানুষের হুইপ ইকবালুর রহিম এমপি প্রদত্ত শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

৬ ফেব্রুয়ারী মঙ্গলবার শহরের বাসুনিয়াপট্টিস্থ শহর আওয়ামী লীগ কার্যালয়ে দক্ষিণ বালুবাড়িস্থ ঢাকাইয়াপট্টি ও ক্ষেত্রীপাড়া এলাকার বয়োজ্যৈষ্ঠ মানুষের মাঝে উক্ত শীতবস্ত্র বিতরণ করেন দিনাজপুর শহর আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগের সহ সভাপতি আশিষ কুমার ব্যানার্জী বাপি, সাংগঠনিক সম্পাদক এনাম উল্লাহ জ্যামী, প্রচার সম্পাদক মাসুদ রানা, নির্বাহী সদস্য মামুনুর রশীদ বকুল, শহর মহিলা লীগের আহবায়িকা খ্রিষ্টিনা লাভলী দাস, যুগ্ম আহবায়িকা ছবি শাহরিয়ার, মহিলা নেত্রী জান্নাতুস সাফা শাহিনুর, আফরোজা খানম শেলি, আনোয়ারা বেগম প্রমুখ।

একইদিনে শহরের ফকিরপাড়ায় দিনমজুর শীতার্ত মানুষের মাঝে হুইপ ইকবালুর রহিম এমপি প্রদত্ত শীতবস্ত্র বিতরণ করেন শহর আওয়ামী লীগের সভাপতি। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জেসমিন আরা , শহর আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক ওয়ারেসুল হক রঞ্জু, সহ প্রচার সম্পাদক মাইনুল ইসলাম প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।