ঢাকামঙ্গলবার , ১৪ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে করোনার উপসর্গ নিয়ে হাসপাতাল পালানো ব্যক্তির মৃত্যু

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১৪, ২০২০ ২:৪৫ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :- দিনাজপুরের বিরামপুর উুুপজেলায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে হাসপাতাল থেকে পালিয়ে আসা আজিজার রহমান (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েয়ে। মঙ্গলবার সকালে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। আজিজার রহমান বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের শৈলান গ্রামের আ. রহিমের ছেলে।

কাটলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাজির হোসেন জানান, আজিজার রহমান সাইকেলের মেকার ছিলেন। গত ১০/১২ দিন আগে জ্বর, সর্দি, কাশিতে আক্রান্ত হন। এসব উপসর্গ নিয়ে গতকাল সোমবার আজিজার রহমান দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের বর্হিবিভাগে প্রাথমিক চিকিৎসা গ্রহন করেন। পরবর্তীতে চিকিৎসকরা আজিজার রহমানকে মেডিকেলে ভর্তি করান। মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আজিজার রহমান সোমবার রাতে পালিয়ে আসেন। আজ মঙ্গলবার সকাল ১০টায় নিজ বাড়িতে আজিজার রহমান মারা যান।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদী জানান, আজিজার রহমানের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।
এবিষয়ে দিনাজপুরের সিভিল সার্জন ডা. মো: আব্দুল কুদ্দুস জানান, করোনা উপসর্গ নিয়ে বিরামপুর একজন মারা যাওয়ার খবর আমি পেয়েছি। মৃত ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন কি না এ বিষয়ে নিশ্চিত হাওয়ার জন্য তার নমুনা সংগ্রহ করে রংপুরে পাঠানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।