ঢাকারবিবার , ৮ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরলে নারী দিবস উদযাপন

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ৮, ২০২০ ১:৪৪ অপরাহ্ণ
Link Copied!

বিরল (দিনাজপুর) \
বিরলে ৮মার্চ আন্তর্জাতিক নারী দিবস-২০২০ “প্রজন্ম হোক সমতার, সকল নারীর অধিকার” শ্লোগানে উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অফিস এর আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
রবিবার সকালে র‌্যালিটি উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিণ করে পূণরায় ফিরে এসে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
র‌্যালির অগ্রভাগে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাবের মোহাম্মদ সোয়াইব, মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা বেগম সোনা, অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব, মহিলা বিষয়ক কর্মকর্তা ফাহমিদা ইসলাম, মৎস্য কর্মকর্তা কৃষিবিদ পূরবী রাণী রায়, যুব উন্নয়ন কর্মকর্তা নাসরিন জাহান, সিডিএ’র আঞ্চলিক ম্যানেজার মোঃ কামরুজ্জামান, মহিলা বিষয়ক অফিসের হিসাব রক্ষক কাম ক্রেডিট সুপারভাইজার পরেশ চন্দ্র রায়, নারী নেত্রী সুলতানা ইয়সমিন রুমন প্রমুখ।
অনুষ্ঠানে সহযোগিতা করেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, কমিউনিটি ডেভেলপমেন্ট এ্যাসোসিয়েশন (সিডিএ), সোসাইটি ফর উদ্যোগ, কারিতাস ও পল্লীশ্রী সংস্থা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।