ঢাকাবৃহস্পতিবার , ৮ জুলাই ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে কোভিড-১৯ প্রতিরোধে দুঃস্থ মানুষের মাঝে সেনাবাহিনীর খাদ্যসামগ্রী বিতরণ

দিনাজপুর বার্তা
জুলাই ৮, ২০২১ ৮:০৪ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুরে সেনাবাহিনীর উদ্যোগে কোভিড-১৯ (করোনাভাইরাস) প্রতিরোধে করোনায় কর্মহীন হয়ে পড়া দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যদের জন্য বরাদ্দকৃত রেশন হতে দুঃস্থ ও অসহায় জনসাধারণের মাঝে এসব ত্রান/খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে সেনাবাহিনীর ৩৬ বীর (রিয়ার) ই-মেইল থেকে স্থানীয় সংবাদপত্রে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বৃহস্পতিবার চিরিরবন্দর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে দুঃস্থ ও অসহায় জনসাধারণে মাঝে ত্রান বিতরণ করেন ১৬ পদাতিক বিগ্রেট’র অধিনস্ত ৩৬ বীর (রিয়ার) এর অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল ইমরান পিএসসি ও লেঃ ইমন ইসলাম।
এই বিজ্ঞপ্তি আরো বলা হয়, রংপুর ৬৬ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল এসএম কামরুল হাসান এনডিসি, এইচডিএমসি, পিএসসি, জিওসি’র নির্দেশক্রমে ১৬ পদাতিক ব্রিগেড’র কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান পিএসসি’র সার্বিক তত্বাবধানে এবং ৩৬ বীর (রিয়ার) রিয়ার অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল ইমরান পিএসসি’র সার্বিক সমন্বয়ে দিনাজপুর জেলার ১৩টি উপজেলায় মহামারি কোভিড-১৯ প্রতিরোধে বেসামরিক প্রশাসনকে সহায়তা প্রদানের জন্য বাংলাদেশ সেনাবাহিনীর ৩টি ইউনিট দিন-রাত পরিশ্রম করে যাচ্ছে।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নির্দেশক্রমে যতদিন প্রয়োজন সেনাবাহিনীর সদস্যগণ এ দায়িত্ব পালন করে যাবে। বাংলাদেশ সেনাবাহিনী স্বাধীনতা পরবর্তী দেশের যে কোন প্রয়োজনে, যে কোন পরিস্থিতি মোকাবেলায় সাধারণ জনগণের পাশে ছিল এবং ভবিষ্যতেও সেনাবাহিনী যে কোন প্রয়োজনে সর্বদা বেসামরিক প্রশাসন তথা দেশের যে কোন প্রয়োজনে সর্বদা পাশে থাকবে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার জেলার চিরিরবন্দর উপজেলায় দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
এছাড়া জেলার অন্যান্য উপজেলায় অন্যান্য দিনের মত সেনাবাহিনীর পক্ষ থেকে জনসাধারণকে কোভিড-১৯ (করোনাভাইরাস) প্রতিরোধে বিভিন্ন বিষয়ে সর্তক করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।