ঢাকামঙ্গলবার , ১ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

খানসামায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের সমাপনী ও পুরষ্কার বিতরণ সম্পন্ন

দিনাজপুর বার্তা
জুন ১, ২০২১ ৩:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

খানসামা সংবাদদাতা ॥ দিনাজপুরের খানসামা উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭)-২০২১ এর সমাপনী ও পুরষ্কার বিতরণ সম্পন্ন।
৩১ মে সোমবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় শেখ রাসেল উপজেলা মিনি স্টেডিয়াম (পাকেরহাট)-এ টূর্নামেন্টটি সফল ভাবে শেষ হয়।
সমাপনী অনুষ্ঠানে ইউএনও আহমেদ মাহবুব-উল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী,এমপি। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও আংগারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা শাহ ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, আলোকঝাড়ী ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, ভেড়ভেড়ী ইউপি চেয়ারম্যান হাফিজ সরকার, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ খেলোয়াড়বৃন্দ ও ধারাভাষ্যকার।
ফাইনাল খেলায় আলোকঝাড়ী ইউনিয়ন ১-০ গোলে ভেড়ভেড়ী ইউনিয়নকে পরাজিত করে প্রথম বারের মত উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ান হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।