ঢাকাবুধবার , ৩০ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

পীরগঞ্জে আম বাগান সমিতির মানববন্ধন

দিনাজপুর বার্তা
জুন ৩০, ২০২১ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) সংবাদদাতা ॥ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা আমবাগান সমিতি লকডাউনে ক্ষতিগ্রস্ত আম চাষীদের সরকারি সুযোগ ও সহযোগিতার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন করেছে। ৩০ জুন বুধবার দুপুরে পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে আম বাগান সমিতির আয়োজনে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে জেলা প্রশাসক বরাবরে ৬দফা দাবী সম্বলিত স্মারকলিপি উপজেলা নির্বাহী অফিসারের কাছে প্রদান করে।
আমবাগান সমিতির সভাপতি আবু জাহেদ ইবনুল ইকরাম জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম, পীরগঞ্জ পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা ইকরামুক হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব, বাগান মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সালাম প্রমুখ। মানববন্ধনে প্রায় শতাধিক ক্ষতিগ্রস্ত আম বাগান মালিকরা অংশগ্রহণ করেন। মানববন্ধন শেষে আম বাগান সমিতির নেতারা উপজেলা নির্বাহী অফিসার বরাবরে স্মারকলিপি প্রদান করেন। উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম জানান, লকডাউনে কৃষি পণ্য পরিবহনে কোন বাধা নেই। তাছাড়া সরকার রেলওয়েতে কৃষি পণ্য পরিবহনের জন্য একটি মালবাহী ট্রেন প্রতিদিন পঞ্চগড় থেকে পীরগঞ্জ হয়ে ঢাকা যাতায়াত করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।