ঢাকাশুক্রবার , ২৪ নভেম্বর ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরলের ৭ম-৮ম শতাব্দিতে নির্মিত সপ্তরথ মন্দিরের খনন কাজ পরিদর্শন করলেন খালিদ মাহমুদ চৌধূরী এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
নভেম্বর ২৪, ২০১৭ ৬:০১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :- শুক্রবার দুপুরে বিরলের রাণীপুকুর ইউপি’র বিষ্ণুপুর গ্রামে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রততত্ত্ব বিভাগের তত্বাবধায়নে আনুমানিক ৭ম-৮ম শতাব্দিতে নির্মিত সপ্তরথ মন্দিরের খনন কাজ পরিদর্শন করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধূরী এমপি।

এ সময় ভূ-তত্ত্ব জরিপ অধিদপ্তরের প্রাক্তণ মহাপরিচালক ড. এ কে এম খোরশেদ আলম, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভূ-তত্ত্ব বিভাগের অধ্যাপক সৈয়দ মোহাম্মদ কামরুল হাসান, উপজেলা নির্বাহী অফিসার এ বি এম রওশন কবীর, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এম আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক এ কে এম মোস্তাফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, সাংগঠনিক সম্পাদক শফিকুল আজাদ মনি, জেলা পরিষদের সদস্য আকবর আলী, রাণীপুকুর ইউপি চেয়ারম্যান ফারুক আযম প্রমূখ  উপস্থিত ছিলেন। পরে তিনি মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।