ঢাকাবৃহস্পতিবার , ২৮ ডিসেম্বর ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের বিরল পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী সবুজার সিদ্দিক সাগর বিজয়ী

মোফাচ্ছিলুল মাজেদ
ডিসেম্বর ২৮, ২০১৭ ১১:৩২ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :-  আজ ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার বিরল পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মেয়র পদে ৮জন প্রতিদ্বন্দ্বীর মাঝে ২৪৩৩ ভোট পেয়ে সবুজার সিদ্দিক সাগর (নৌকা) মেয়র পদে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী শফিকুল আজাদ মনি (বরশি) পেয়েছেন ২৪২১ ভোট।

মেয়র পদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সবুজার সিদ্দিক সাগর (নৌকা)-২৪৩৩, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিকুল আজাদ মনি (বরশি)-২৪২১, বিশিষ্ট ব্যবসায়ী স্বতন্ত্র প্রার্থী মোকলেছুর রহমান (জগ)-১৫৮৫, বাংলাদেশ জাতীয়তাবাদী দল মনোনীত প্রার্থী পৌর বিএনপি’র আহ্বায়ক লিয়াকত আলী (ধানের শীষ)-৫৭৪, স্বতন্ত্র প্রার্থী দিনাজপুর জেলা ট্রাক ও ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং রাজ-২৪৫) এর বিরল থানা শাখা’র সাধারণ সম্পাদক তানজিউল ইসলাম লাবু (হেলমেট)-২৬৩, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আফজাল হোসেন দুলাল (লাঙ্গল)-৯৪, বিরল বাজার জামে মসজিদ এর প্রাক্তণ ইমাম স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মাওঃ মোঃ আইয়ুব আলী (কম্পিউটার)-৪২, ৫নং বিরল ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স্বতন্ত্র প্রার্থী ফরহাদুর রহমান সেলিম (নারিকেল গাছ)-১৯ ভোট পেয়েছে। রিটার্নিং অফিসার জাকিয়া সুলতানা এই ফলাফল ঘোষণা করেন। উক্ত নির্বাচনে সর্বমোট প্রদত্ত ভোটের সংখ্যা ৭৫৭০, বৈধ ভোটের সংখ্যা ৭৪৩১ ও বাতিলকৃত ভোটের সংখ্যা ১৩৯টি। এছাড়াও ১নং ওয়ার্ডে চন্দ্র কান্ত রায় চন্ডি, ২নং ওয়ার্ডে মোবারক আলী, ৩নং ওয়ার্ডে নুর ইসলাম বাবু, ৪ নং ওয়ার্ডে হাফিজুর রহমান, ৫নং ওয়ার্ডে শমশের আলী, ৬নং ওয়ার্ডে আইনুল ইসলাম, ৭নং ওয়ার্ডে শমশের আলী, ৮ নং ওয়ার্ডে  রব্বানী ও ৯নং ওয়ার্ডে আরিফুর রহমান সাধারণ কাউন্সিলর পদে বিজয়ী হয়েছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।