দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন
মোফাচ্ছিলুল মাজেদ নভেম্বর ২৬, ২০১৯, ১০:১৯ অপরাহ্ণ | পড়া হয়েছে ৩৮৮ বার |

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে রাষ্ট্রের সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধা আজিগার আলী আজো ( ৭০) কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে ।
আজ মঙ্গলবার দুপুর ২ টায় দিনাজপুর শহরের লালবাগ কবরস্থান দাখিল মাদ্রাসা মাঠে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদা গার্ড অব অনার প্রদান করা হয় । পরে লালবাগ কবরস্থানে যানাজার নামাজ ও দাফন কার্যসম্পন্ন করা হয় ।
মরহুম বীরমুক্তিযোদ্ধা আজিগার আলী আজো দিনাজপুর শহরের উত্তর রামনগর এলাকার মৃত আব্দুল গফুর আলীর ছেলে । সোমবার রাতে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে বার্ধক্য জনিত করনে তার মৃত্যু ঘটে। মৃত আজিগার আলী আজো একজন সাবেক সেনাবাহিনীর সদস্য ছিলেন । মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।
দিনাজপুর জেলা প্রশাসক মো : মাহমুদুল আলম এর উপস্থিতিতে পুলিশের একটি চৌকশ দল মরহুম মুক্তিযোদ্ধা আজিগার আলী আজোর লাশের কফিনে পুস্প অর্পণ ও পরে গার্ড অব অনার প্রদান করেন ।
এসময়, দিনাজপুর জেলা প্রশাসক মোা : মাহমুদুল আলম, সদর উপজেলা নির্বাহী অফিসার ফিরোজুল ইসলাম , দিনাজপুর সদরের মুক্তিযোদ্ধা কমান্ডার লোকমান হাকিম , জেলা প্রশাসক ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাসহ পুলিশের কর্মকর্তারা ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিরা নামাজে জানায়ায় অংশগ্রনহ করেন।
জেলা প্রশাসক মো : মাহমুদুল আলম মুরহুম মুক্তিযোদ্ধা আজিগার আলী আজোর পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেন এবং জেলা প্রশাসকের পক্ষ থেকে সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন এসময় তিনি সরকারের পক্ষ পরিবারের সদস্যদের থেকে আর্থিক সাহায্য প্রদান করেন ।

এই পাতার আরো খবর -
৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:২৯ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৪৮ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১৯ অপরাহ্ণ
আছরবিকাল ৪:১৫ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫১ অপরাহ্ণ
এশা রাত ৭:১০ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়