ঢাকাবৃহস্পতিবার , ২ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

খানসামায় ১ হাজার কর্মহীন পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ২, ২০২০ ৮:২৬ অপরাহ্ণ
Link Copied!

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের খানসামায় মাই ফ্রেস ওয়াটার টেকনোলজি এর ব্যবস্থাপনা পরিচালক লিয়ন চৌধুরীর ব্যক্তি উদ্যোগে করোনা প্রভাবে কর্মহীন ১ হাজার ব্যক্তিকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
২ মার্চ বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলার হোসেনপুর গ্রামে মন্ডলপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব সম্বলিত বৃত্ত থেকে চাল, ডাল, তেল, লবন, আলু, সাবান, চিড়া, মাস্ক এর প্যাকেটের খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম, থানা ইনচার্জ অফিসার শেখ কামাল হোসেন, লিয়ন চৌধুরীর বাবা প্রবীণ সাংবাদিক বীরমুক্তিযোদ্ধা রুহুল কুদ্দুস চৌধুরী প্রমুখ।
জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম বলেন, করোনা প্রাদুর্ভাবে কর্মহীন ব্যক্তিদের পাশে সরকারের পাশাপাশি প্রত্যন্ত এলাকা থেকে উঠে আসা লিয়ন চৌধুরীর মত সকল বিত্তবানদের এগিয়ে আসতে হবে।
এছাড়াও উপজেলা প্রশাসনের তহবিলে ২০ হাজার টাকার চেক প্রদান করেন লিয়ন চৌধুরী। এর আগেও তিনি রাজধানী ঢাকার গৃহহীন ও দিনাজপুর শহরের বিভিন্ন এলাকায় প্রায় এক হাজার আটশত ব্যক্তিকে খাদ্য সামগ্রী প্রদান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।