ঢাকাবুধবার , ২১ এপ্রিল ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে লিচু গাছের সেই আম চুরির অভিযোগ

দিনাজপুর বার্তা
এপ্রিল ২১, ২০২১ ১:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁও সংবাদদাতা ॥ ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়নের (ছোট বালিয়া) মুটকি বাজার কলোনি পাড়া আবদুর রহমানের বাড়িতে রোপণকৃত লিচু গাছে আম ধরেছে- এমন খবর ছড়িয়ে পড়লে মানুষ ওই বাড়িতে ভিড় জমায়। তবে লিচুগাছে ধরা সেই আমটি এবার দু’জন তরুণ ছিঁড়ে নিয়ে পালিয়ে যায়। গতকাল মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।
আবদুর রহমান বলেন, স্থানীয় সফিকুল ইসলাম সিকিম মেম্বারের ভাতিজা সোহেল রানা আসে আমটি দেখতে। সে বাসায় যাওয়ার পথে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এ নিয়ে তর্কাতর্কি হলে বিষয়টি সে তার চাচা সিকিমকে জানালে মেম্বারসহ তিন জন তরুণ আসে। এরপর মেম্বারের সঙ্গে কথা-কাটাকাটির একপর্যায়ে এক তরুণ আমার গাছ থেকে আমটি ছিঁড়ে নিয়ে পালিয়ে যায়।
এ ইউপি সদস্য সফিকুল ইসলাম জানান, গতকাল সকালে আব্দুর রহমানের বাসায় গিয়ে বলেছি যে বর্তমান করোনাকাল চলছে তাই কেউ যেন ভিড় না করে। কে বা কারা তার আম ছিঁড়ে নিয়ে গেছে তা জানি না। তবুও আব্দুর রহমান আমাকেই দোষ দিচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।